খড়ের বালিশে মাথা রেখে_
  স্বর্গ ছঁুই !
ছোট্ট ঘরের ভাঙা চালের ফুটো দিয়ে  
  রুপোলি চঁাদটা দেখতে দেখতে
  তাকে বিক্রি করে দিই
  স্বপ্নের কাছে ।
  সে আমাকে খনিকের তরে_
   আকাশ ছঁুইয়ে দেয়,
   স্বর্গ ছঁুইয়ে দেয়.....।
   খড়ের বালিশে মাথা রেখে,
    মশার গুনগুন শব্দ_
    শুনতে শুনতে
  আধঁার সরে যায় ,
   নেমে আসি ।
  -একটা নতুন সকাল,
   বাস্তবতায় ভরা !
-(03/12/2011)