তুমি আমার বন্ধু হবে ?
বড়ো একা হয়ে গেছি !
কন্টকময় বন্ধুর সরনিটায়_
কেও হাঁটতে চায় না আমার সাথে ।
তুমি আসবে বন্ধু
এই হাতে হাত রেখে ?
হাঁটবে আমার সাথে ?
দুঃখ ভরা বাস্তবে হাঁটতে হাঁটতে
দেখা সবুজ স্বপ্ন গুলোই একদিন
হয়তো বাস্তব হয়ে যাবে !
তুমি আসবে বন্ধু ?


-(05/12/2010)