[১]
প্রত্যহ রাতে_
গভীর আঁধারের বুক চিরে
উদ্দাম যৌনতা নিয়ে দিপ্তীময় ভাবনা
হৃদয়ে উঠে আসে ।
ঠোঁটে ঠোঁট চেপে হৃদয় আঁকড়ে ধরে
যেন প্রেম করতে চায়,
হাঁটতে চায় শৈবালপূর্ণ পিচ্ছিল পথে,
যে পথের শীর্ষে আছে চরম আরাম
খনিকের !
অন্তরালে থাকে আগামী ।
সেটা নতুন দুনিয়ায়,
বাস্তবের হৃদয়ে জন্ম নেয়
লেখনীর হাত ধরে ।


    [২]
সে হৃদয় আঁকড়ে থাকে সারারাত ।
এই ঠোঁট চাপাচাপি
উদ্দাম উত্তেজনাময় প্রেমের উপর
গড়ব ভবিষ্যত !
- বিনিদ্র থাকো হৃদয়ে রাত্রিসঙ্গিনী ।
তুমি আর আমি এক
প্রবীন চিরদম্পতি !
আমার হৃদয় তোমার ঘর,
তোমার হৃদয় আমার ভিত্তি,
তোমার প্রেরণা আমার ভবিষ্যত ।


-(10/09/2009)