অবুঝ মন স্বপন মাখে
একা একা একটা
অতীতের চিহ্ন নিয়ে ।
চাঁদের লুকোচুরি দেখি
মেঘের আড়ালে ।
একসময় হৃদয়টা তন্দ্রার প্রেমে পড়ে ।
চলে যায় তন্দ্রার হাত ধরে ,
পথে শত স্বপনের দেখা পায় ।
অবুঝ মন স্বপন মাখে ।


-(01/10/2012)