তুমি কী আর ফিরে চাইবে না  একটিবারও ?
কেন চলে গেলে আমাকে ছাড়ি ?
আজ নিঃসঙ্গতা আমাকে গিলে খায় প্রতিক্ষনে ,
উঠে আসে মেঘলা রোদ,
খিল খিল অট্টহাস্যে ভরে যায় চতুর্দিক !
তোমার হৃদয় ছিল অন্যের লাগি
কেন বলোনি আগে
সে ছিল প্রতারণা !
  ছেড়ে গেলে মোরে সেই সন্ধ্যায়
আজও জ্বলছে প্রদীপ জ্বলছে সন্ধ্যাতারা,
নেই শুধু তুমি, শুধু তুমি ............


-(12/01/2011)