কেন যে এসেছিল সেই বিকেল !
কেন যে এসে পড়েছিল বিকেলের সোনারোদ তোমার শরীরে !
সেদিন বিকেলটা যদি না আসত বোধহয় তুমি হারাতে না !
একমুঠো ঘৃনা ছুঁড়ে দিলে মোর পানে,
কি ছিল ভুল বুঝি না আজও ।
আজ তুমি নেই,
আছে তোমার স্মৃতি এই হৃদের মাঝে,
আছে যন্ত্রণা ...........
কেন যে এসেছিল সেই বিকেল !


-(25/08/2011)