তোমার খুশিতে আমার হৃদয় হাসত সেদিন
যেদিন তুমি ছিলে এই হৃদের মাঝারে,
তোমার কান্নায় আমার হৃদয় ব্যথিত সেদিন
যেদিন তুমি ছিলে প্রতিটি রক্তকনিকায় ।
আজ নদীর ওপারে তুমি,
স্পষ্ট দেখি
স্পর্শিতে পারি না,
তুমি দূরে, তবুও কাছে,
আমার হৃদে,
আমার স্বপ্নে, কবিতায় কবিতায় .............


-(25/05/2011)