ওগো তুমি বহুরুপি মেয়ে !
সেদিন বললে - আছি তব পাশে,
আজ বল - চলে যাও দূরে ।
একটা হলুদ পত্রের মতো আমাকে ছুঁড়ে দিলে বিবর্ণ মৃত্তিকার হৃদে !
কেন কর তুমি এমন !
আমি নেই ঠিক,
যে আছে বর্তমানে তোমার হৃদে,
তারে প্রেম দিও,
শুধু একটু আলোময় প্রেম দিও ,
............................


-(06/25/2012)