হে মোর মাতৃসম ধারিত্রী !
তোমার হৃদে রাখিয়াছি শির |
আমি এক হিন্দু ছেলে,
হে ঈশ্বর ক্ষমা করো মোরে !
আজ বিশ্বাস করিয়াছি
তোমা ছাড়া আর কেহ,
নাই তুমি এক, অভিন্ন ......
জন্ম নিয়েছে ইসলাম, খ্রিস্টান, বৌদ্ধ, জৈন, শিখ .......
আজ করজোরে জানাই প্রণাম
সব ধর্মের পরে ।
আমি এক হিন্দু ছেলে,
হে ঈশ্বর ক্ষমা করো মোরে !


-(05/06/2012)