কাগজের নৌকা করে ভাসিয়ে দিলাম স্রোতস্রিনীর ঘূর্ণিপাকে !
বালি দিয়ে গড়লাম ভালোবাসার স্মৃতিচিহ্ন !
কোথায় সব ?
সব হারিয়ে গেছে |
ক্ষনিকের তরে সে এসেছিল আবার চলে গেল ,
হৃদয়ে রেখে গেল একটুকরো মেঘলা মেঘ,
যখন তখন বৃষ্টি নামায়
ভেঙে দেয় বালির খেলাঘর !
আমার প্রেম আমার ভালোবাসা
কোনো মূল্যই পেল না !
এটাই তো বর্তমানের প্রেম !
এরাই তো বর্তমানের ললনা !


-(13/05/2012)