আমি জানি না কোনটা দামি
বন্ধুত্ব না প্রেম |
একটা বন্ধুত্ব রাখতে গিয়ে
একটা প্রেমকে
একটা ভালোবাসাকে
আমার হৃদয়ের স্বপ্নকে
জলাঞ্জলি দিয়েছি ।
জানি না ঠিক করেছি কি না !
তবুও মনে হয় বন্ধুত্ব অনেকটা দামী ।
আমি কি ঠিক ?
বন্ধু তুমি কি বলতে পারো ঠিক কোনটা দামী ?


-(08/07/2012)