শূন্যতা কোথায় ?
স্বপ্ন শুধু স্বপ্ন হৃদয়ের কোনে কোনে
স্বপ্নময় !
জানি না তারা আসবে কি
কোনোদিন বাস্তবরুপে !
চেয়ে থাকি .......
  হৃদয়ের কোনে কোনে জমা পর্বতসম স্বপ্নগুলো কখন আসবে কোমল হয়ে বাস্তবরুপে |
জানি না, জানি না .....
আজ শূন্যতাহীন হৃদয়
শুধু স্বপ্ন স্বপ্নময় !


-(23/04/2011)