জানি না
কোন অজানা স্রোতের টানে
বয়ে আসে মেঘলা মেঘেরা,
হৃদয় জুড়ে রয় ।
নামে অসার কণা
সিক্ত হয় হৃদয়
কোমল হয় তবু ভেঙে যায় না ।
যখন নিঃসঙ্গ আমি
তখনি তারা নেমে আসে,
ভাবতে শেখায়, স্বপ্ন দেখায় ........
একসময় বিহগের মতো উড়ে যায়,
সডান থেকে স্খলিত করে
দিবার আলো
কিছু কবিতা .......


-(12/08/2012)