গভীর রাত !
হঠাৎ মোবাইলটা কেঁপে উঠল
বিছানার উপর ,
তন্দ্রিত হল স্বপ্নের ঘোর, ভাবনার ঘোর ।
সেই মেয়েটির বার্তা
যে চলে গেছে নিরাশার রঙ ছুঁড়ে !
যে চলে গেছে এক টুকরো মেঘলা মেঘ উপহার দিয়ে !
বৃষ্টি নামায় সময়ে অসময়ে ।
আজ আমি হতাশ !
সেই মেয়েটি আজ অন্য পথে
তবুও সে হেঁটে যায় হৃদয়ে
কবিতায় কবিতায় ....

-(11/01/2013)