স্বপ্ন নাচে রক্তের কণিকায়
চোখের তারায় তারায় ,
আমি আলো খুঁজে পাই গভীর রাতে
তারায় তারায় ....
ছুটে যাই পরীদের দেশে
ছুটে যাই তারাদের ভীড়ে
ছুটে যাই আজও
মায়ের স্নেহের সুতির
শাড়ির আঁচল মাথায় নিয়ে
সেই ছেলেবেলায়,
রুপকথায় রুপকথায় .......।
আজ স্বপ্ন নাচে শিরায় শিরায়
রক্তের কনিকায়
চোখের তারায় তারায় ...
.................................


-(11/02/2012)