কিছু আশা রেখে যায়
বাংলা ভাষার নিথর বর্ণমালা !
আমার বাংলার ভাষা
অন্ধকারের বুকে চালাচ্ছে হাল
করছে চাষ,
ফলাবে সোনালী শষ্য !
বাংলার ধন
বাংলার সম্পদ
বাংলার আশা
এই আমার বাংলা ভাষা
এই আমার স্বপ্ন ভাবনার ভাষা ।


~(বাংলা আমার ভাষা)~


-(15/02/2013)