পৃথিবীর এক কোণে তুমি থাকো, অন্য কোণে আমি
এক কোণে সমাজ থাকুক, আর এক কোণে অন্তর্যামী।।
দু’জনেই দু’জনের দিকে চেয়ে থাকি আড়াআড়ি ভাবে
দু’জনেই বেঁচে থাকি প্রেমহীন শুধুই বাঁচার নামে।।




স্বার্থপরের মত এখানে শুধু আসছি, আর কাউকে সময় দিচ্ছিনা বলে মূল্যহীন দুঃখ প্রকাশ করছি এবং ক্ষমা চাইছি সকলের কাছে।।


ভাল থাকুন সবাই।।