আমি দূরপানে দেখি তাকিয়ে
ঐ আকাশের নীলে,
নীলে নীল যখন দিগন্ত
পারে তখন আমি একা দিকভ্রান্ত ।
দিকভ্রান্ত পথিক আমি
আমি দিশাহারা…
শূন্যতাই আমার গন্তব্য
শূন্যতেই আমি পূর্ণ ।


যদিও শূন্যতাতেই তোমার ভয়
সত্যি বলছি তোমায়
শূন্য আমি, শূন্য আমার সবি
একমাত্র তোমাতেই যে পূর্ণ আমি ।
আমার আমিকে নাও তোমার করে
আমাকেই ভালবেসে দাও ভরিয়ে ।