বিষাদময় যন্ত্রনা আমাকে কুড়ে কুড়ে খায়,
যখন খুব বেশি ভালবেসে
তাকে বলতে না পারা;
কতটা কষ্টের,
তা আমার চাইতে বেশি আর কে জানে  ।
আর যদি তাকে বলার
কোন উপায়ই থাকেনা
তখন কেমন লাগে ?
র্নিঘুম রাতের ধূসোর আলোতে
জোনাকিদের শুধু একটি কথাই সুধাই,
ভালবাসি, অনেক বেশি...