অপেক্ষার প্রহর শেষ হল
ঈদগাহে যাই এবার চল,
রুম ঝুমা ঝুম ঝুম
লাগছে কেন ঘুম ঘুম?
ঘুম গেলতো চলবেনা
অলস ছেলে হবনা ।


নাই কোন আজ প্রকারভেদ
ধনী গরিব নাই ভেদাভেদ,
থাকবো সবে কষ্টহীন
আজকে ঈদের দিন ।


কোরবানি হোক পরিশুদ্ধ
মনে থাক ঈমান,
আত্মত্যাগের মহিমায়
দিব আমরা প্রমান ।
আল্লাহর সন্তুষ্টি কামনায়
আমরা মোসলমান ।