আকাশ ভরতি চাঁদের আলো
তুমি রইলা কই
আছ আমার পাশে ভাবি
একলা জেগে রই


রাত এসে বলে আমায়
বৃথা জাগিস কেন?
যাকে তুই ভাবিস
তার কিছু হয় যেন?


বলি আমি মুচকি হেসে
না ভাবুক সে গোপনে
তবুও সে মনের মাঝে
থাকবে অতি যতনে....


জোনাকিরা ড়েকে বলে
কষ্ট নিয়ে আর কত তুই থাকবি?
আসমানের চাঁ সে
কখনও কি তুই তারে পাবি?


বলি....
বুঝিনা কিছুই আমি
তাই কষ্ট আমার রবে
ভাসবে ভাল সে আমায় যেদিন
সেদিন সুখটা আমার হবে.. .