আকাশের নীলের ভিতর তোমায়
খুজার অভ্যাসটা আজো গেলনা...
আনমনে আজো তোমায়
খুজি মেঘেদের আড়ালে...
বাতাসের
আচড়ে বন্দি আজো আমার স্বপ্ন
গুলো...
রাতের কথা আর কি বলবো...
সেটাতো আমার শ্রেষ্ঠ সময়...
যত রাত গভির
হতে থাকে তুমি যেন তত
কাছে আস...
কষ্টের কসম...
তোমাকে ভুলতে পারিনি একটি মুর্হতের জন্য...
হয়তো ভুলতে পারবোনা...
হয়তো তোমাকেও পাবনা...