মাত্র কয়েকটি দিন,
তোমার সান্নিদ্ধ থেকে কিছুটা দুরে আমি,
জানি আবার দুজন কল্পনার সমুদ্রে ভাসাবো,
তবুও কেন এই হতাশা..
কেন এই ভয়...
নিজেকে বুঝাতে পারিনা কিছুতেই...


অল্প একটু কথনে অদির হয়ে জানলাম,
তুমি ভাল আছো,
শুধু তোমার মত তুমিই কথা বললে,
একবারও জানতে চাওনি,
আমি কেমন আছি,


তোমার শুন্যতা কি তা আমি কখনো টের পাইনি,
নিশ্চুপ আন্ধকার রাত জানে,
তুমি ছাড়া কতটা নিঃস্ব আমি...


তোমার বর্নিল দিন গুলো
আমার শুন্যতাকে খুব খেয়ালী করে তুলে...