জানি বলছি উলট পালট
আবোল তাবোল কথা
তবুও আমার স্বপ্নগুলো
বলছে আজ যাতা


আমার আমি আছি তেমন
যেমন তুমি রেখে ছিলে
দুঃখ সব দিয়ে গেলে
স্বপ্ন গুলো তুমি নিলে


তোমার এ অভিমানে
শূন্য হলাম শুধু আমি
কষ্টগুলো আপন করে
তবুও আছো সুখে তুমি ।


(অনেক আগের লিখা)