স্বপ্ন গুলো যত্নে আছে বুক পকেটেই
কষ্ট গুলো নির্বাসনে তোমার হাতেই ।


তোমায় ছাড়া শূন্য আমি
আগে কি তা জানতে?
ভালবেসে তবে তখন
খুব কাছে কি টানতে?


একটু খানি যত্ন দিবে
যত্ন খুঁজি খুব,
যত্ন গুলো বুক পকেটেই
থাকছে কেন চুপ?


হাত বাড়িয়ে পাইনা তোমায়
খুঁজি সারাবেলা,
ভুলে আমায় গেছো নাকি?
করছো অবহেলা?


অবহেলা যতই করো
ভুলতে আমায় পারবেনা,
মনের ভিতর ঠাঁই নিয়েছি
ভুলতে তোমায় দিবোনা ।