তোরে ছাড়া কষ্টে আছি কে বলেছে?
যদি থাকি তাতে কার কি হয়েছে?
যেমন যাচ্ছে দিন ভালই যায়
শূন্য থাকি নিঃস্ব থাকি
তবুও ভালই আছি
ঘুম নিয়েছিস ক্ষতি নেই
দুঃখ আছে তা বুকেই থাক,
এসব আর কত দিবি?
এত দিলি তবুও তোর মন ভরে না?
দিতে থাক হাত পেতে নিবো আমি
কষ্ট হবে তাতে কি?
তোরে ছাড়া কষ্টে আছি কে বলেছে?
যদি থাকি তাতে কার কি হয়েছে?