স্বপ্ন দেখে যারে মন
একলা আধার ঘর
যে আছে চুপ করে
আমায় করে পর ।
তার যেন আসেনা জল
দু'চোখ ভরে কখনো
আমি আছি আগের মত
উন্নতি নেই যেন ।
প্রতি ভবনায় আছে সে
আবেগের দেওয়ালে
এলোমেল দিনের শুরু
রোজ সকালে ।
তবুও আজ আমর কোন
জমে থাকা দুঃখ নেই
মৃত আমি বেচে থাকবো
ভুলে যাবে আমায় যেই ।