সকাল বিকাল ভালবাসি
রাতে দুপুরে ভালবাসি
বিকাল সন্ধ্যায় ভালবাসি


অলস সময়ের  ক্লান্তিতে
অল্প দিনের কল্পনাতে
চায়ের কাপে আড্ডায়
স্লো ইন্টারনেটে
চেনা কবিতার পাতায়
দোকানের বাকির খাতায়,
ভালবাসি ভালবসি ।