ভাল থেকো এ ভাবেই
গুছিয়ে নিজের ঘর,
কষ্টে ভিষণ ভরবে বুক
যদি করো আমায় পর ।


ভুলে আমায় যাবে না জানি,
ভুলা কি যায় সহজে,
বর্তমান যেমন থাকুক
ভবিষ্যত দিবে কাজে ।


হৃদয় আমার'
কেনা তোমার'
নষ্ট হোক'
কষ্ট শোক'
যাচ্ছে যেমন তেমনি যাক,
শূন্য হলে'
দুঃখ পেলে'
আকাশে রোজ'
আমার খোঁজ'
পাচ্ছো যেমন দিলে ডাক ।


হঠাত্‍ যদি পড়ে মনে
পুরুনো দিন গুলো,
ভেবো আমি পাশেই আছি
হাত ধরেছি, কষ্ট ভুলো ।


প্রেম তোমার আমার কাছে
এক পেয়ালা অমৃত,
ভালবেসে গেলে আমায়
হবে জীবন সুবাসিত ।