হারতালে গাড়ি ভাঙুক ওরা
পিকেটারের থাবায় এক একটি মাথা পাটুক
রিক্সার চাকা না ঘুরোক তাতে কিছু যায় আসেনা -


ওরা সংলাপে বসলো কি বসলোনা তা জানতে চাইনা
টকশো তে বড় বড় যুক্তি তর্কও দেখতে চাইনা ।


আমি তোমাকে চাই অস্থির অবস্থায়
নরম বালিসে মাথা রেখে
অসভ্য গালি শুনতে চাই তোমার ।


প্রেমিকের দল কাল ঘর থেকে ভের না হোক
ভালবাসার মিছিলে ঠিকিই স্লোগান দিবে
শুদ্ধতার অভিযানে চলো আমরা কঠিন আলোচনা করি -
তোমার বাবার চোখ রাঙা চোখে তাকিয়ে বলে দিই


'কাল থেকে হরতাল !
আমরন অনশন চলবে ভালবাসার জমিনে'


গোলাপ হাতে চলবে পিকেটিং
সন্ধ্যায় আমাদের সংবাদ সম্মেলন
চলো ভালবাসার রাজপথে কঠিন স্লোগানে নামি ।