অত বিশ্বাসের ঘুম ঘুম চোখে তরুণ স্বপ্ন
লাল হয়ে যাওয়া আকাশে মেঘের আড়ালে
হাতড়িয়ে খুঁজতে থাকো প্রিয়তমা,
আচমকা পেয়ে যাবে ঘোলা ঘোলা ভালবাসা
পেয়ে যাবে আমার জমানো সব কটা র্নিঘুম রাত ।


ধৈর্য্যের শিকল ভেঙে একটিবার জানালা খুলে দেখ
বোকা চেহারার আদৃশ্য  আমি তাকিয়ে আছি
ঝিঁঝিঁ পোকারা একসাথে বলছে ভালবাসি ।


সেচ্চায় রক্তদান করতে আসিনি তোমার আঙিনায়
এসেছি বস্তা বস্তা র্ফমালীন বিহীন ভালবাসা নিয়ে
ফ্রিজে জমে থাকা ঠাশা ঠাশা মাংসের মত
বক্সে বন্দি ভালবাসা দিতে আসবোনা কখনো
র্নিভেজাল বিশুদ্ধ ভালবাসা দিতে এসেছি,
অথচ তোমার বাড়ির মশা গুলো আমার রক্ত চুষে ।


আলো দেখছি তোমার জানালা দিয়ে, নিশ্চয় পড়ছো
আমাকে মশার কাছে বিক্রী করে দিয়ে পড়ছো
কিন্তু তোমার একটাও অংক মিলবেনা,
জানালা খুলে অসভ্য এই প্রেমিকের
আহ্লাদী ইচ্ছেকে মেনে উড়ন্ত চুমু দিয়ে যাও
দেখবে গনিতবীদের মত কর্ণফুলির রিম শেষ ।