এক বস্তা র্ফমালিন বিহীন ভালবাসা দাও
অবরোধে কাচামাল আমদানি বন্ধ
পিঁয়াজ কিনে বড় লোকে গরিবের খোসা
বন্দর থেকে গাড়ি বের হয়না ভয়ে
সিএনএপের বাজারে লেগেছে আগুন
কবর স্থান হয়েছে গরিবের ঘর বাড়ি
ব্যাবসায়িরা চেইত্তা আছে দুই নেত্রীর উপর
দেশ চলছে তেলে গাড়ি ঠেলা গাড়ি
কিংবা স্লো ইন্টারনেটের মত লোডিং লোডিং,
এত অশান্তির মধ্যে পিউর ভালবাসার বড় অভাব
সকল ভালবাসা শীতের উষ্ণতায় শুকিয়ে কাঠ
ভালবাসার গায়ে লোশন লাগিয়ে দাও প্রিয়
সতেজ ভালবাসা চিবিয়ে খাবো ।


বেজালের বাজারে তাজা জিনিসের টান
গুধামে স্টক করা মাল বিক্রী হয় চড়া দামে
প্রেমের বাজারে ভালবাসার নিলাম দাও প্রিয়
এক লিটার বিশুদ্ধ প্রেমের দামে কিনে নিবো ।