গোপালগঞ্জ থাকবোনা আর
ম্যাডাম দিছে বলে
লালগোলাপী নাম হবে তার
ক্ষমতা আবার পেলে ।


শেখ মুজিব মুচকি হাসে
এই কথাটা শুনিয়া,
আমার জন্মভূমি মুছবি?
বলতো শুনি কি দিয়া?


রাজাকার তার বন্ধু ছিলো
কসাইয়ের বিচার হলো
এবার ম্যাডামের পালা,
সাবাস সাবাস ট্রাইবুনাল
সাবাস হাছিনা খালা ।