মনে পড়ে সেদিন তাকিয়ে ছিলাম, মনে পড়ে?


সন্ধ্যার মায়া আর তোমার চোখ দেখে  
ভুলে ছিলাম পৃথিবী আর তুমুল অতিত, ভুলে ছিলাম ।


আমার চোখে কেউ দেখেনি, কেউ বুঝেনি
বাইরে আগুন ভিতরে আগুন
আগুন চোখে তুমুল আগুন
দূষ্টি তৃষ্ণার জ্বলছে আগুন, প্রণয়ভরা মিষ্টি আগুন কেউ বুঝেনি ।


একপলকে একটু দেখার মহা ঝড়ে
আগুন চোখ দেখেছো তুমি প্রেম জ্বালিয়ে
চুমুটা দাওনি আজো বল কবে দিবে?
যে আগুন জ্বালিয়েছ নিবাবে তা কি দিয়ে?