তুমি বহমান নদী, ভালোবাসা সমুদ্র, আমি স্রোত
ভালোবাসার টানে ছুটে যাই ফিরে আসার পথ নেই ।
আজন্ম ভেঁসে যাবো সে স্রোতে
বোকা মাঝি বৈঠা হতে উলটো দিকে নাও বায়
পথ নেই যাবার, ফিরবেনা নাও
প্রতিশ্রুতি নদীর স্রোতে আমার সাথে মিসে যায় ।
বিশ্বাস সেতো প্রণয়ের প্রাণ এক
তার উপর দাড়িয়ে সত্যের বাস
এর মাঝে ছড়াছড়ি কবিতা'র প্রেম
বাকি থাকে আমাদের ভালোবাসা'র জলকেলি ।