কিছু আরো কিছু
-------------


কিছু কথা বল যাতে ধুয়ে যায় অতীতের আধারের দাগ
কিছু স্বপ্ন আকো যাতে ফুটে ওঠে জীবনের আলো সিংহভাগ।


কিছু সুখ চাও যাতে হদয় ঐশরযের অমল কবিতা হয়
কিছু সুর সাধো যাতে হদয়ের কবিতা সুরোজ্জ্বল গান হয়।


কিছু আরো কিছু যাতে যুগলজীবনের স্বপ্ন সুরে বেজে ওঠে।