স্বপ্ন সুখের রেখায়
----------------------------


হাঁটছি আমি - স্বপ্ন হাতের মুঠোয়
হাঁটছো তুমি - স্বপ্ন উড়ছে ধূলোয়
গাইছি আমি - স্বপ্ন সুরের মায়ায়
গাইছো তুমি - রৌদ্র সুখের ছায়ায়


চলছে চোখ - স্বপ্ন সুখের রেখায়।