প্রিয়তা তোমায় জানাই ভালোবাসা,
শুধু তোমার জন‌্য.
যেদিন তুমি চলে গেলে,সেদিন ও ছিলো,
আজো আছে তেমন।
কেন চলে গেলে প্রশ্ন করি না,
যদি ভালো থাকো।
ভুলে যাবো না,যদি ভুলে যাও তুমি,
কারন তুমি আছো আমার মনে,
আমার হ্রদয়ে।