মাহমুদ নাহিদ


হোষ্টেলের ছিট ছাড়ার পর তোমার বাসায় আমার থাকার যায়গা হয়
সেখানেই প্রথম তোমার দেখা পেলাম ।


সে দিন থেকেই তোমাকে ভালো লাগা অত:পর ভালোবাসা
হয়তো তোমার মতো করে ভালোবাসতে পারি নাই
কিন্তু ভালোবাসার মায়াতো তুমিই প্রথম শিখিয়েছ ।


আমার মনে সেই আগের মতোই অনুভূতি হয়
তোমার কথা ভেবে ভাললাগায় ভরে ওঠে মন ,সেই প্রথম ভালোবাসার দিনের মতোই ।
তোমার চোঁখের মাঝেই আমি আমার স্বপ্ন খুজে পাই ।
এখন ও যখন তোমার চোঁখের দিকে তাকিয়ে থাকি ,তখন ও দেখতে পাই আমার স্বপ্নটা এখনো হারিয়ে যায় নি ।।