: থাক আর আমার কথা বলবো না ।তোমার কথাই বলো ?


: এতো দিন পর আবার কথা হলো তোমার সাথে ।শিহরন জাগে মনে তুমি যখন পাশে থাক মোর ,আর যখন কথা বলো সে কথা না হয় আজ অজানাই থাক ।
: আজ যখন দেখাই হলো কি চেয়েছিলে বলো আমাকে নিয়ে ?
: ভালোবাসা নিয়ে কখনো হিসাব করা হয়ে ওঠেনি ।যা পেয়েছি তাতেই খুশি আমি ।
: তবে ছেড়ে গিয়েছিলে কেন এই আমাকে এতো একা করে দিয়ে ?
: এসব কথা থাক না আজ ,কে কাকে গিয়েছি ছেড়ে ।অ্ন্য কিছু বলো আজ এই ক্ষনে আর কোন অংক নয় জীবনের হিসাবের ।
: এখনই দিন শেষ হবে চলো দু’জনে হাতে হাত ধরে হারিয়ে যাই অজানার পথে ।
: কি হবে আর এই সংশয় কাটিয়ে আবেগ বাড়িয়ে ।রাত এর শুরু হলেই দু’জনের গন্তব্য আলাদা হয়ে যাবে ।তাই ভালো থেক বলো বিদায়