: আজ অনেক দেরি করে আসলেন যে ,অফিসে অনেক কাজ ছিল বুঝি ?
: মানে !আপনি ?
: কি মানে মানে করছেন ।আমাকে চেনা যাচ্ছে না এইতো ?
: আপনি কি আমাকে বলছেন ?
: আমিতো আপনার দিকে তাকিয়েই কথা বলছি ।আপনার দিকে তাকিয়ে কি অন্য কারো সাথে কথা বলা যায় ?
: না,আসলে অফিসে আজ অনেক কাজ ছিল তাই একটু দেরি হলো ।
: ঠিক আছে ,আমি পূর্না ।
: জী !
: আমি পূর্না ।কি আমাকে কি আপনার ভালো লাগছে না ।আমার সাথে কথা বলতে বিরক্ত লাগছে আপনার ?
: না ঠিক আছে ।
: কি ঠিক আছে ?আপনি কি আমার সাথে কথা বলতে ভয় পাচ্ছেন ?
: আপনার নাম ।
: আপনার নামটা তো একটু বলবেন ?না কি নাম বলা নিষেদ আছে ।
: না,আমি অর্নব ।
: আপনার সাথে আমার এভাবে কথা বলা ঠিক হচ্ছে না ,ক্ষমা করবেন ।
: আচ্ছা ঠিক আছে ।
: ক্ষমা করছেন ?
: কাকে ?
: আমাকে ।
: কেন ?
: আপনি এতো কম বুঝেন কেন ?ঠিক আছে এবার তবে যাই ।এমনিতে অনেক দেরি হয়ে গেছে ।


কথাটা বলতে বলতেই মেয়েটি সামনের দিকে চলে যাচ্ছে আর অর্নব পিছনে পড়ে যাচ্ছে ।