ক্লান্ত আমি একলা ,ভালোইতো ছিলাম
কেন তুমি হঠাৎ বৃষ্টির মতো আমার জীবনের সাথে জড়ালে ?
আর জীবনের সাথে জড়িয়েই সব কষ্ট দুর করে দিলে ।
কতটা পথ হেটেছো আমার সাথে
সরজমিনে দেখেছো আমার মনের ক্লান্তি গুলোকে
এতো কষ্ট করেও তোমার মনে কোন কষ্ট নেই ।
স্বপ্ন ছিল অনেক,মিছে হেটেছি এতোদিন মরীচিকার পিছে ।


সব কিছু পেয়েও ঘুম ঘুম চোঁখে প্রশ্ন জাগে আমার মনে
কেন এতো ভালোবাস এই আমাকে ?