আজ কাল তোমার সাথে দেখা হয় না ।
তুমি কেমন আছ ?ভুলে গেছ কিনা আমাকে,কিছুই জানতে পারি না ।
খুব ইচ্ছে করে কাল সকালেই তোমার সাথে দেখা হোক
জানি না কাল রোদ না বৃষ্টি থাকবে ?
জানি রোদ বৃষ্টি কোনটাই তোমার সাথে দেখা হওয়ার পথে বাধা নয় ।
খুব জানতে ইচ্ছে করে তোমার কথা
তুমিতো সবই জানো !
সকালের আলো আর বিকালের ছায়ার মাঝে জানিয়ে দিও
অনেক বেশি ভালো আছ তো ???