অবাক তাকিয়ে রয়
কবিতায় কবিতায়,
শুধু তোমার কথা ভেবে
তুমি আসবে বলে
আমি অবাক তাকিয়ে রই ।
হারিয়ে নিজেকে নিজের মাঝে
তবুও অবাক তাকিয়ে,
স্বপ্ন নিয়ে,স্বপ্নের অগোচরে
শুধু আমি আর-
তোমার মায়াময় হাসি ।
তবুও অবাক তাকিয়ে রয়,
এ আমার অনাবিল হাসি ।