একটা সময় আমি ছিলাম বড় একা -
তুমিই তখন আমার দিকে ভালোবাসার হাত বাড়িয়ে দিলে,
তখন তোমার মাঝেই নতুন করে খুজে পেলাম আমার আমি কে ।
জাগলো মন,জাগলো প্রান
শুধু তোমার ভালোবাসায় ।
কত রাত জেগেছি এই আমি একা একা,তার কথা ভেবে ভেবে কেঁদেছি সারাবেলা
ঠিক তখনই তুমি এলে আমার জীবনে ।
প্রেমহীন জীবনে তুমিই দিলে বাঁচার আশা
তোমার ভালোবাসা পেয়ে জাগলো প্রান,জাগলো মনে ভালোবাসা ।।