আমি হারিয়ে যাই তোমার মাঝে,কোন এক মায়া জ্বালে
বুঝতে পারিনা বার বার কেন এমন হয়
তবে কি তোমাকে আমি ভালোবাসি?
তুমি ও কি নও?
তোমাকে আমার খুব মনে পড়ে,তোমার ও কি আমাকে মনে পড়ে না ।
আগেতো এমন হতো না ।এখন কেন এমন হয়,তুমি বলতে পারো?
আগেও তো তোমার সাথে কথা হতো,তখন তো এমন মনে হয় নাই ।
এখন কেন মনে হয় তোমাকে ছাড়া আমার চলবে না,তোমাকে আমার চাই খুব আপন করে ।


অবশেষে,
এসব আমার ভাবনায় রয়ে যায়,তোমাকে এসব আর বলা হয় না ।
তুমি আজ অনেক দুরে,
আমি ও…..
শুধু ভালো থাকাটা দুজনেরই এক ।
আমি চাই তুমি ভালো থাক,
হয়তো তুমিও…..