মেঘবালিকা ও মেঘবালিকা
কত স্বপ্ন ছিল তোমার সাথে দেখা হবে,কথা হবে ।
অথচ দেখ এই ক্লান্ত আমি একটুতেই হাপিয়ে উঠছি ।
আর দিন দিন ব্যাস্ততা বেড়েই চলছে ।
তোমাকে দেখার স্বপ্নটা এখন ক্ষীন হয়ে যাচ্ছে।
আগে তবুও মাঝে মাঝে একটু কথা হতো ।
এখন আর সে সময়টা ও পাওয়া যায় না ।
দিন দিন বেড়েই চলছে দু’জনের নীরবতা ।
এই নীরবতা ভাঙার অপেক্ষা করছি ।
আসবে কি সে সময়.....
মেঘবালিকা ও মেঘবালিকা ?