অনেক দিন পর তোমার সাথে দেখা হলো ।
কেমন আছ তুমি ?
এইতো ভালো আছি ।অথবা কিছুটা কষ্টে কিংবা অসাধারন রকমের ভালো ।
তুমি কেমন আছ ?
আমিও ভালো আছি ।দিন চলে যাচ্ছে বড় মধুর ভালো লাগায় ।তবে কিছুটা কষ্ট থেকেই যায় সব সময় ।
এতো ভালো আছ তবে কষ্ট ।সেটা আবার কেন ?
কি ভাবে ভালো থাকি বল ?
সেই যে চলে গেলে আর কোন খোঁজ ও নিলে না ।ভালো ও বাসোনি আগের মতো করে ।
যেন আমি তোমার কত অচেনা হয়ে গেছি ।
: কি হবে খোঁজ নিয়ে বল ?তুমি তো সব সময় আমার থেকে দুরে থাকতেই চেয়েছো ।
: ঠিক আছে ওসব কথা ভুলে যাও ।আজ আর কথা নয় তবে ।নেই বিদায়,যদিও তোমার কাছে বিদায় বলেতো কিছু নেই ।।