তুমি কি জান না ,
তুমি হীনা আমি বড় একা ।
দিনের পর দিন ,রাতের পর রাত তুমি আমার সাথে কথা না বলে আছ ।
আর আমি তোমার মুখের কথা শোনার জন্য অপেক্ষা করে আছি ।
তোমার কথা ভাবতে ভাবতে কখন যে আমি নিজেকে হারিয়ে ফেলেছি তোমার মাঝে ।
আমার আমি তোমাকে ছাড়া বড় নি:স্ব,এর কি কোন সমাধান নেই তোমার কাছে ?
তবে তুমি যাই বলো না কেন আমার কাছে এর সমাধান মানে-
আমার তুমি আর তোমার আমি ,ইহাই বুঝি এই ভালোবাসার একমাত্র সমাধান ।।