তুমি আর আমায় ভালোবেসো না,
আমি তোমার থেকে অনেক দূরে চলে যাব ।
সেখানে হারিয়ে যাব,যেখানে কেউ আমাকে খুজে পাবে না এমনকি তুমিও ।
নতুন কোন ঠিকানা হবে আমার জন্য,
আবার না হয় দেখবো নতুন করে বাচাঁর স্বপ্ন ।
তাই বলি মেঘবালিকা,
তুমি আর আমাকে ভালোবেসো না নতুন করে ।
যখন তুমি জান যে, আমি এমনই ।
তারপর ও কেন আমার সাথে এমন করো ।
এতো কিছুর পর ও কেন তুমি আস আমার কাছে ?
লাগবে না তোমার ভালোবাসা,যাও না তুমি চলে ।